Advertisement
অন্যান্য টপিকইসলামিক খবরকেয়ামতের আলামতকোরআনজ্বীন জাতির ঘটনানবীদের জীবনী

স্বামীর প্রতি ভালবাসা

প্রতিদিন স্বামীর পাশ কাটিয়ে ঘুম থেকে উঠে প্রতি রাতেই মানিকের স্ত্রী আধা ঘন্টা এক ঘন্টার জন্য একা সে কোথায় যায়…???

Advertisement

মানিক চিন্তায় অস্থির। তাহলে বউ শেষেকি পরকিয়া সম্পর্ক করে…??

আবার ভাবছে বউ তো নামাজও পড়ে….!!!

তাহলে কি লোক দেখানো নামাজ পড়ে,,,,,,???

নাকি ভাল সাজার ফান করে অন্য কিছু করছে,,,,,??

অবশেষ মানিক সিদ্ধান্ত নিলো, আজ বউয়ের সব রুপ না দেখে ছাড়বে না। বউয়ের আল্লাহ বিল্লাহ কথা। আর মাঝ রাতে পর পুরুষের সাথে মিলা মিশা….!!!

আজ তারে আমি দেখে নেব। ভালোর নিচে কি করছ…!!

মানিকের ঘুম আসছেনা কখন বউ বের হবে সেই চিন্তায়। রাত যখন গভীর হল আস্তে আস্তে বউ উঠে নলকূপে গেল। আর মানিক দূরথেকে লক্ষ করছে। তার বউ একটু পরে এসে পাশের রুমে গেল….!!!

অন্ধকার বলে কিছুই বুঝা যায় না, সে যে কি করছে। আর কারো শব্দ নেই ওখানে, তাহলে একা একা কি করছে সে,,,,,,??

সন্দেহটা আরো বেড়ে গেল। প্রায় আধ ঘন্টা পর কান্নার শব্দ পেয়ে মানিক আস্তে আস্তে দরজার কাছে কান দিল। কান্না আরো স্পষ্ট হল কি যেন বলছে, তা বেশি বুঝতে পারছেনা,,,,,!!

কান্না কিছুটা কমেছে কথা অল্প অল্প বুঝা যায়। তার কথাটি ছিল এমন””হে আল্লাহ””তুমি সবকিছুর মালিক””ও সকল কিছুর সৃষ্টিকর্তা”আমা দের পালনকর্তা”” তাই তোমার কাছে একটাই চাওয়া আমার।

তুমি আমার স্বামীকে মুত্তাক্বী ও নামাজী বানিয়ে দাও মালিক”। “আর তুমি আমাকে সৎ সন্তান দান কর আল্লাহ পাক”। “যারা আমার স্বামীর দুশমন ও শত্রুদের তুমি হেদায়েত দান কর”‘। একথা শুনে মানিক তার চোখের পানি আর ধরে রাখতে পারেনি। সে নিজের ভুল বুঝতে পেরে, তখনি প্রতিজ্ঞা করল।

জীবন থাকিতে কখনো সে আর তৌইলে ও মধুতে ভেজাল মেশাবে না। এবং পরিপূর্ণ ভালো হয়ে যাবে। এবং সে তার স্ত্রীকে কখনো অবিশ্বাস করবেনা এবং সব সময় তাকে ভালোবাসবে সে। আল্লাহ তাআলা আমাদের সকলকে এমন একজন করে স্ত্রী মিলিয়ে দিও আল্লাহ। যেনাকি নিজে নামাজ পরবে ও নিজের স্বামীকে নামাজের কথা সরন করিয়ে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker